• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

বরুড়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে অবাধ, সুষ্ঠ ও ভয়-ভীতিহীন নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেন হেলিকপ্টার প্রতিকের প্রার্থী মইনুল

Riaz Uddin Rana / ৩৭ Time View
Update : শনিবার, ১৮ মে, ২০২৪

ইকরামুল হকঃ গতকাল ২১শে মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে অবাধ সুষ্ঠু ও ভয়-ভীতিহীন নির্বাচনের দাবীতে হেলিকপ্টার প্রতিকের প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামের সংবাদ সম্মেলন করেছেন ।১৭ই এপ্রিল শুক্রবার বরুড়া পৌরসভার লতিফপুর রেড উয়িন রেস্তোরাঁয় কুমিল্লা জেলা ও বরুড়া উপজেলার নানান সাংবাদিকদের উপস্থিতিতে হেলিকপ্টার প্রতিকের প্রার্থী এ এন এম মইনুল ইসলাম বলেন কুমিল্লা ০৮(বরুড়া) ‘র সাংসদ এ জেড এম শফিউদ্দিন শামীম তাঁর আড্ডায় অবস্থিত নিজ বাড়িতে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য, পৌরসভার কাউন্সিলর এবং আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের ডেকে নিয়ে আনারস প্রতিকের প্রার্থী হামিদ লতিফ ভুঁইয়া কামালের পক্ষে ভোট চান, যা নির্বাচনী আচরণ বিধি লংঘন।
প্রকাশ্যে এই ধরনের কর্মকান্ডে প্রশাসন কোন পদক্ষেপ নেয়নি, তবে বরুড়া থানা অফিসার ইনচার্জ কে প্রত্যাহার করায় নির্বাচন কমিশন কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এছাড়াও এদিন সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, পয়ালগাছার একজন কর্মীকে বিনা দোষে মিথ্যা মাললা দিয়ে হয়রানি করেছেন। বিভিন্ন কেন্দ্রে আমার নেতাকর্মীদের হুমকি ধামকি প্রদান করেছেন আনারস প্রাতিকের প্রার্থী হামিদ লতিফ ভুঁইয়া কামাল এবং স্বরাষ্ট্র মন্ত্রীর শ্যালক হিসেবে পুলিশ প্রশাসন দিয়ে হয়রানি করবে এবং পুলিশ দিয়ে কেন্দ্র দখল করবে বলে হুমকি দিচ্ছে এজন্য নেতা কর্মীরা আতংকে আছেন। তাই প্রার্থী আরো জানান, আসন্ন ২১ শে এপ্রিল প্রশাসন যপন একটি অবাদ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করে তার জোড় দাবী করেন।
বরুড়াবাসীর উদ্যোশে এ এন এম মইনুল ইসলাম বলেন, আমার বাবা মরহুম আবদুল হাকিম(এমএ) দীর্ঘ ৫০/৬০ বছর এই বরুড়া মাটি ও মানুষের সাথে রাজনীতি করেছেন, যার ধারাবাহিকতায় তিনি ২০১৯ সালে অনুষ্ঠিত ৫ম উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন এবং পাঁচটি বছর বরুড়ার মানুষের সেবা করেছেন।
এদিন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খোশবাস দঃ ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রব, খোশবাস উঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান সরদার, শিলমুড়ী উঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম, গালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাচ্চু মিয়া, বরুড়া পৌরসভার প্যানেল মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ শাহজাহান কাউন্সিলর, পৌরসভা আওয়ামী লীগের সহসভাপতি কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন আলম, পৌরসভা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমান, কাউন্সিলর মোঃ বেলাল হোসেন, কাউন্সিলর মোঃ জামাল হোসেন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর