• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবলের জন্য লাখ রুপি পুরস্কার ঘোষণা

Riaz Uddin Rana / ৩ Time View
Update : শনিবার, ৮ জুন, ২০২৪
ছবি- সংগৃহিত

চণ্ডীগড় বিমানবন্দরে বিজেপি-দলীয় এমপি ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতকে থাপ্পড় মেরে গ্রেপ্তার হওয়া সিআইএসএফের কনস্টেবল কুলিন্দর কৌরের জন্য ১ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছেন শিবরাজ সিং বাইনস নামে মোহালির এক ব্যবসায়ী। তিনি জানান, থাপ্পড়কাণ্ডে অভিযুক্তকে ১ লাখ রুপি পুরস্কার দেবেন। এই নিয়ে শুরু হয়েছে ফের আলোচনা।

একটি ভিডিও শেয়ার করে ওই ব্যবসায়ী কুলিন্দর কৌরকে কুর্নিশ জানান তিনি। পাঞ্জাবের সংস্কৃতি এবং মানুষের ভাবাবেগকে বাঁচানোর জন্য ওই সিআইএসএফ কনস্টেবলের প্রশংসা করেন তিনি।

একইসঙ্গে কুলিন্দরের পাশে দাঁড়িয়েছেন তার ভাই হিসেবে পরিচয় দেয়া শের সিং মাহিওয়াল নামের এক ব্যক্তি। একইসঙ্গে তিনি বলেছেন, বোনকে পুরোপুরি সমর্থন করি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে সিআইএসএফের কনস্টেবল কুলিন্দর কৌরের ভাই হিসেবে বক্তব্য রাখতে শোনা যায় তাকে। ঘটনার পর কুলিন্দর কৌরের বিরুদ্ধে এফআইআর হয়, কোর্ট অব এনকোয়ারির নির্দেশ দেয় সিআইএসএফ। এরই মধ্যে শের সিং মাহিওয়াল জানান, ওকে এই বিষয়ে সম্পূর্ণ সমর্থন করি।

শের সিং মাহিওয়াল বলেন, সংবাদমাধ্যমের থেকে জানতে পারলাম, চণ্ডীগড় বিমানবন্দরে কিছু একটা ঘটেছে। এখন জানতে পেরেছি, কঙ্গনার পার্স এবং মোবাইল চেকিংয়ের সময় ঘটনাটি ঘটে। কৃষক আন্দোলন চলাকালীন কঙ্গনা বলেছিলেন, মহিলারা ১০০ টাকার বিনিময়ে সেখানে এসেছেন। ঝগড়াঝাঁটির পর আমার বোন নিশ্চয়ই ভীষণ রেগে গিয়েছিল, তারপরই এই ঘটনা ঘটে। দেশের সেনাবাহিনী এবং কৃষক সব রকমভাবে নিজেদের কর্তব্য পালনে অবিচল। আমার বোনকে এই বিষয়ে পূর্ণ সমর্থন করি।

জানা গেছে, কপুরথালায় কিষাণ মজদুর সংঘর্ষ কমিটির অর্গানাইজেশন সেক্রেটারি এই ব্যক্তি। এর আগে বৃহস্পতিবার, চণ্ডীগড় বিমানবন্দরে ঠিক কী ঘটেছিল, তার একটা বর্ণনা অভিনেত্রী ও লোক সভার নতুন এই সংসদ সদস্য নিজেই জানিয়েছেন।

তার অভিযোগ, হঠাৎ একটি পাশ থেকে এগিয়ে তাকে থাপ্পড় মারেন কুলবিন্দর, সঙ্গে তেড়ে গালিগালাজ শুরু করেন। কঙ্গনা তাকে জিজ্ঞাসা করেছিলেন, এমন কেন? জবাবে অভিযুক্ত জানান, কৃষক আন্দোলনকে সমর্থন করেন তিনি, তাই এই থাপ্পড়।

ভােরের কাগজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর